Date: June 17, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / খেলাধুলা / এবাদতের শুরুর আগেই শেষ এশিয়া কাপ!

এবাদতের শুরুর আগেই শেষ এশিয়া কাপ!

August 21, 2023 12:57:40 PM   ক্রীড়া ডেস্ক
এবাদতের শুরুর আগেই শেষ এশিয়া কাপ!

ক্রীড়া ডেস্ক:

আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজ চলাকালে চোটে পড়েছিলেন এবাদত হোসেন। সেই চোট কাটিয়ে এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি এই পেসার। তাই আসন্ন এশিয়া কাপের স্কোয়াডে থাকলেও শেষ পর্যন্ত তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে।


যদিও এবাদতের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিনহাজুল আবেদিন নান্নুর মতে, আগামীকাল এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে। বিসিবির প্রধান নির্বাচক এ প্রসঙ্গে বলেন, ‘এখনো স্পষ্ট করে বলা কঠিন। এখনো কোনো মেইল পায়নি। কালকে জানিয়ে দেওয়া হবে। তবে অবশ্যয় এবাদতের খেলা নিয়ে শঙ্কা রয়েছে।’ বাম পায়ের পেশির চোটে পড়ে আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠের সিরিজের দ্বিতীয় ওয়ানডে চলাকালেই মাঠ ছেড়েছিলেন এবাদত। আফগানিস্তানের ইনিংসের ৪২তম ওভারের তৃতীয় বলটি করার সময় লাফ দিতে গিয়ে আম্পায়ার গাজী সোহেলের কাঁধে বাড়ি খায় এবাদতের হাত। আর এমন ধাক্কা খেয়ে রানআপে নিজেকে ঠিকঠাক থামাতে পারেননি। ফলে পেছন ঘুরে পড়ে যান মাটিতে, তখনই পায়ে আঘাত পান এবাদত। 


এরপর তাকে ৪৮ ঘন্টার পর্যবেক্ষণে রাখা হয়। কিন্তু এই সময়ে চোট গুরুত্বর অনুধাবন করতে পেরে এই পেসারকে নিয়ে নতুন পরিকল্পনা করেন ফিজিও। ধারণা করা হয়েছিল, এশিয়া কাপ দিয়ে আবারও মাঠে ফিরবেন তিনি। তাই আসন্ন এই আসরের স্কোয়াডেও রাখা হয়েছিল তাকে। তবে পুরোপুরি ফিট না হওয়ায় এই পেসারকে নিয়ে ঝুঁকি নিচ্ছে না টিম ম্যানেজমেন্ট। এবাদতের বদলি হিসেবে স্কোয়াডে সুযোগ মিলতে পারে অতিরিক্ত স্কোয়াডে থাকা তানজিম সাকিবের। এই তরুণ পেসার আন্তর্জাতিক অভিষেকের অপেক্ষায় আছেন।