Date: June 17, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / ঢাকা / গাজীপুরের শ্রীপুরে স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু

May 18, 2023 06:42:15 AM   জেলা প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুরে স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু

মোস্তাকিম খান, গাজীপুর:
গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৭ম) দুপুরে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোমেনা খাতুন (২৬) শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মো. উজ্জ্বল মিয়ার স্ত্রী। নিহত গৃহবধু মোমেনা খাতুন একই উপজেলার  মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের কুরবান আলীর মেয়ে।

গ্রেফতারকৃত স্বামী মো. উজ্জ্বল মিয়া (২৮) শ্রীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে।

নিহতের ভাই ইসমাইল হোসেন জানান, আমার বোনজামাইয়ের বাড়ি থেকে একটি ফোন করে জানাই আমার বোন অসুস্থ। এরপর দ্রুত গিয়ে জানতে পারি আমার বোনকে লাথি মেরে হত্যা করেছে আমার বোনজামাই। হত্যার ঘটনায় আমি মামলা দায়ের করবো।

অভিযুক্ত স্বামী উজ্বল মিয়া বলেন, পারিবারিক একটু ঝগড়াঝাঁটি মধ্যে আমি আমার স্ত্রীকে একটি ধাক্কা দিলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জরিত থাকায় নিহতের স্বামীকে গ্রেফতার করা হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি ।