Date: June 17, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / প্রযুক্তি / গুগল সার্চে শীর্ষে ছিলেন যারা ২০২২ সালে

গুগল সার্চে শীর্ষে ছিলেন যারা ২০২২ সালে

December 08, 2022 09:19:46 PM   প্রযুক্তি ডেস্ক
গুগল সার্চে শীর্ষে ছিলেন যারা ২০২২ সালে

প্রযুক্তি ডেস্ক: শেষ হচ্ছে ২০২২। কয়েকদিন পরেই আসছে নতুন বছর। নানা আলোচনা সমালোচনায় কেটে গেলে আরো একটি বছর। এই সময়ে নানা ভাবে খবরের শিরোনামে এসেছেন অনেকে। কাউকে খোঁজার জন্য আমরা বেশিরভাগ সময়ই ব্যবহার করি গুগল। কয়েক ক্লিকেই জেনে নেওয়া যায় অনেকের সম্পর্কেই।

চলতি বছরও ভারতের এমন কিছু মানুষ ছিলেন গুগল সার্চের শীর্ষে। তাদের সম্পর্কে মানুষের জানার আগ্রহও কম ছিল না।

নতুন সম্পর্কের কারণে ললিত মোদি এবং সুস্মিতা সেনকে নিয়ে গুগলে সার্চ হয়েছে অনেক। আবার তাজাকিস্তান থেকে এসে জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস ১৬' এর প্রতিযোগী আবদু রজিকের সম্পর্কেও মানুষের আগ্রহ ছিল।

এ বছর গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে নুপূর শর্মাকে। টেলিভিশন চ্যানেলের এক অনুষ্ঠানে এসে বিতর্কিত মন্তব্য করেন বিজেপি নেত্রী নুপূর শর্মা। সেই নুপূর শর্মার সম্পর্কেই গুগলের কাছে সবচেয়ে বেশি জানতে চাওয়া হয়েছে।

দ্বিতীয় স্থানে রয়েছেন দেশের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। তৃতীয় স্থানে রয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাক। যিনি ভারতীয় বংশোদ্ভূত।

চতুর্থ স্থানে রয়েছেন ললিত মোদি। পঞ্চম স্থানে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ষষ্ঠ স্থানে নেট দুনিয়ায় ঝড় তোলা অঞ্জলি অরোরা।

সপ্তম স্থানে রয়েছেন 'বিগ বস ১৬' এর প্রতিযোগী আবদু রজিক। অষ্টম স্থানে রয়েছেন একনাথ শিন্ডে। নবম স্থানে রয়েছেন প্রবীণ তাম্বে। দশম স্থানে রয়েছেন অ্যাম্বার হার্ড।

তবে গুগলের ওই সেবায় বাংলাদেশের নাম না থাকায় এরকম তথ্য পাওয়া যায়নি।