Date: June 17, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / জাতীয় / চট্টগ্রামে এক শিশুর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধারকরা হয়েছে, যুবক আটক

চট্টগ্রামে এক শিশুর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধারকরা হয়েছে, যুবক আটক

September 17, 2023 11:12:38 AM   ডেস্ক রিপোর্ট
চট্টগ্রামে এক শিশুর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধারকরা হয়েছে, যুবক আটক

ডেস্ক রিপোর্ট:

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা এলাকার একটি ভাড়া বাসা থেকে তানহা আক্তার মারিয়া (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে থানার সানোয়ারা আবাসিক সংলগ্ন চান্দার বাপের বাড়ি দিদার কলোনি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ এবং স্থানীয়দের ধারণা শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত রাকিবুল ইসলাম মুন্না (২৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। রাকিব কক্সবাজার সদর উপজেলার কক্সশাহীর টিকা পল্লী এলাকার মৃত ইউসুফের ছেলে।

পুলিশ জানায়, ভুক্তভোগী শিশুর মা পোশাক কারখানায় এবং বাবা রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। প্রতিদিনের মতো তারা আজকেও শিশুকে একা বাসায় রেখে কাজে বের হন। অভিযুক্ত রাকিব ওই শিশুকে একা পেয়ে বাসায় প্রবেশ করে। এরপর হাত-পা বাঁধা অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, ধারণা করা হচ্ছে ওই শিশুকে ধর্ষণ অথবা ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবকে আটক করা হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।