Date: July 17, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / রাজধানী / জেপির কেন্দ্রীয় নেতাকে হত্যা,গাড়ি থেকে লাশ ফেলে পালাল

জেপির কেন্দ্রীয় নেতাকে হত্যা,গাড়ি থেকে লাশ ফেলে পালাল

July 16, 2023 11:23:32 AM   ডেস্ক রিপোর্ট
জেপির কেন্দ্রীয় নেতাকে হত্যা,গাড়ি থেকে লাশ ফেলে পালাল

ডেস্ক রিপোর্ট:

জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় নেতা আবদুস সালাম বাহাদুরকে (৫২) খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার (১৬ জুলাই) রাতে রাজধানীর শ্যামলীর কলেজগেট এলাকার প্রধান সড়ক থেকে সালামের মরদেহ উদ্ধার করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাতে শ্যামলীর কলেজগেট এলাকার প্রধান সড়কে একটি প্রাইভেটকার থেকে সালামের মরদেহটি ফেলে দেওয়া হয়। মরদেহ ফেলে দুর্বৃত্তরা গাড়ি নিয়ে পালিয়ে যায়। পুলিশ ইতিমধ্যে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও বিশ্লেষণ করে প্রাইভেটকারটি শনাক্ত করেছে।

এ বিষয়ে শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল বড়ুয়া বলেন, সালাম বাহাদুরকে হত্যা করা হয়েছে। এর সঙ্গে কারা জড়িত তা বের করতে পুলিশ কাজ করছে।

এদিকে থানা সূত্রে জানা যায়, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। মরদেহের ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটিন মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ সূত্রে আরও জানা গেছে, সালাম বাহাদুর জেপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ছিলেন। তিনি রাজধানীর ধানমন্ডির ২৭ নম্বর সড়কের একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিনি পেশায় ঠিকাদার ছিলেন।