Date: July 17, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / ঢাকা / শিবপুরে গরু ব্যবসায়ীর হত্যার রহস্য উদঘাটন, প্রধান আসামি তাজু গ্রেপ্তার

শিবপুরে গরু ব্যবসায়ীর হত্যার রহস্য উদঘাটন, প্রধান আসামি তাজু গ্রেপ্তার

September 15, 2023 11:37:25 AM   জেলা প্রতিনিধি
শিবপুরে গরু ব্যবসায়ীর হত্যার রহস্য উদঘাটন, প্রধান আসামি তাজু গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীর শিবপুরে গরু ব্যবসায়ী হত্যা মামলার মূল রহস্য উদঘাটন ও প্রধান আসামি তাইজুল ইসলাম (তাজু ডাক্তারকে) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে পাবনার আটঘরিয়ার বাঁমরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।শিবপুর মডেল থানার মামলা নং-১৫ /২৩, ধারা-৩০২/৩৪ পেনাল কোড।

পুলিশ সুপার জানান, গত (১০ সেপ্টেম্বর) ২০২৩ইং সকালে শিবপুর থানাধীন পঞ্চগ্রাম ঈদগাহ মাঠে সানখোলা গ্রাম   থেকে, সাইফুল ইসলামের মরদেহ ও ৫০ গজ দূর থেকে বিচ্ছিন্ন মাথাটি উদ্ধার করা হয়। নৃশংস এই হত্যার ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত এবং গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান শুরু করে নরসিংদী জেলা পুলিশ। পরে তথ্যপ্রযুক্তির সহয়তায় বুধবার পাবনার জেলার, আটঘরিয়া থানার বাঁচামরা এলাকা থেকে প্রধান আসামিকে গ্রেপ্তার করে শিবপুর থানা পুলিশ।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, নিহত সাইফুল ইসলামের সঙ্গে, ঘাতক তাইজুল গরুর ব্যবসা করত। গত ফেব্রুয়ারি মাসে টাকা-পয়সার লেনদেন নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এই দ্বন্দ্বের জেরে ঘটনার দিন রাতে সাইফুলকে, তাইজুল ডেকে নিয়ে যায়। পরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আগে থেকে ওত পেতে থাকা তাইজুলের সহযোগী, সোলেমানসহ আরও কয়েকজনের সহায়তায় সাইফুলকে গলায় গামছা পেঁচিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর তাইজুল তার সঙ্গে থাকা ধারালো দা দিয়ে কুপিয়ে সাইফুলের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলে। আসামি তাইজুলের দেখানো মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা, সাইফুলের মোবাইল ফোন এবং রক্তমাখা কাপড় জব্দ করে পুলিশ। আসামি হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি সম্পৃক্ততা স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেছে। ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে জেলা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।